টাঙ্গাইলে যৌন বর্ধক “হালুয়া” খেয়ে প্রাণ গেল দু’ভাইয়ের.!

টাঙ্গাইলে যৌন বর্ধক "হালুয়া" খেয়ে প্রাণ গেল দু'ভাইয়ের.!

টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলে ভাইয়ের তৈরি যৌন বর্ধক হালুয়া খেয়ে আপন ভাইসহ প্রাণ হারিয়েছেন আরো একজন। এঘটনায় গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন আরো দু’জন। নিহত-আহতরা সাভারের আশুলিয়া এলাকায় গার্মেন্টস কাজ করতেন ও একই বাসায় বাড়া থাকতেন।

জানা যায়, টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ধুবলিয়া গ্রামের সুজাত আলীর ছেলে নাসির ও মোতালেব দীর্ঘদিন ধরে সাভারের আশুলিয়ার একটি গার্মেন্টস কাজ করেন এবং ওই এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। তাদের সাথে থাকতেন একই গ্রামের জয়নাল শেখের ছেলে জিল্লুর ও আবুল হোসেনের ছেলে শামিম। গতকাল রাতে বড় ভাই নাসিরে তৈরি যৌন বর্ধক হালুয়া খেয়ে চিকিৎসাধীন অবস্থায় ভোর ছয়টার দিকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। পরে পরিবারের লোকজন তাদের মরদেহ গ্রামের বাড়ীতে নিয়ে আসে।

স্থানীয় ইউপি সদস্য মজিবর রহমান জানান, বড় ভাই নাসির  মেয়ে ও ১ ছেলের জনক। সে দীর্ঘদিন ধরে সাভারের একটি গার্মেন্টসে চাকুরী করতো। সে দীর্ঘদিন কাজ করায় ছোট ভাই মোতালেব ও পার্শ্ববর্তী বাড়ীর জিল্লর এবং শামীমকে চাকুরী দিয়ে একই সাথে বসবাস করতো। শামীম বার্ধক্যজনিত কারণে নিজেই যৌন বর্ধক হালুয়া তৈরি করে খেত। ঘটনার দিন সে হালুয়া তৈরি করে কাজে চলে যায়। পরে তার ভাই মোতালেব ও অন্যরা সন্ধ্যা ছয়টার দিকে কাজ শেষে ঘরে এসে মাতিরিক্ত হালুয়া খেয়ে অসুস্থ হলে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মোতালেব ও জিল্লুর মারা যান।

এঘটনায় গুরুতর আহত হয়ে একই গ্রামের শামীম এবং পটুয়াখালীর অজ্ঞাত একজন চিকিৎসাধীন রয়েছে। মানবিক কারনে নিহত দু’জনের লাশ আইনগত ব্যাবস্থা ছাড়াই দাফন করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment